সাইয়েদুল ইস্তেগফার দোয়া বাংলা উচ্চারণ

সাইয়েদুল ইস্তেগফার কিভাবে পড়তে হয়- read sayedul istegfar bangla
সাইয়েদুল ইস্তেগফার দোয়া বাংলা উচ্চারণ

সাইয়েদুল ইস্তেগফার দোয়া বাংলা উচ্চারণক্ষমা চাওয়ার জন্য উত্তম দুয়া। তাই সাইয়েদুল ইস্তেগফার দুয়ার আরবি বাংলা উচ্চারণ ও অর্থ দেওয়া হলো। আপনি ইচ্ছা করলে সেখান থেকে সায়েদুল ইসতেগফারের দোয়া পড়তে পারেন।

sayyidul istighfar dua bangla

‘হে আল্লাহ! আপনি আমার প্রভু। কোন প্রভু নেই, শুধু আপনি ছাড়া। আপনি আমাকে সৃষ্টি করেছেন আমি আপনার দাস এবং আমি আমার প্রতিশ্রুতিতে অটল আছি এবং আমি আপনাকে প্রতিশ্রুতি রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করি। আমি আমার খারাপ কাজ থেকে আশ্রয় চাই আপনার কাছে। আমি আমার প্রতি আপনার অনুগ্রহ স্বীকার করছি এবং আমি আমার পাপ স্বীকার করছি। তাই আমাকে ক্ষমা করে দিন। কারণ আপনি ছাড়া আর কেউ পাপ ক্ষমা করতে পারবে না।

সাইয়েদুল ইস্তেগফার কিভাবে পড়তে হয়- read sayedul istegfar bangla

আস্তাগফিরুল্লাহ এর ফজিলত

খুবই ফজিলতপূর্ণ একটি দুয়া আস্তাগফিরুল্লাহ সম্পর্কে, রাসুলুল্লাহ (সাঃ) বলেছেন: "যে ব্যক্তি এই দুআ পাঠ করবে, আল্লাহ তাকে ক্ষমা করবেন, যদিও সে জিহাদের রাজ্য থেকে পলাতক হয়"। অর্থাৎ সে বড় গুনাহগার হলেও আল্লাহপাক তাকে ক্ষমা করে দেবেন। (তিরমিযী ৪/৬৯, আবু দাউদ ২/৮৫, মিশকাত হাদিস নং/২৩৫৩)।

সাইয়েদুল ইস্তেগফার পড়ার নিয়ম

এই দুয়াটি সকালে, বিকালে, অথবা রাতের বেলা পড়া অতি উত্তম। তবে দিনে পড়লে সারাদিনের বরকত পাওয়া যায় এবং রাতের বেলা পাঠ করলে পুরো রাতের ফজিলত বা বরকত পাওয়া যায়। মহান আল্লাহপাক আমাদেরকে এই দোয়া নিয়মিত সকাল ও বিকাল বেলা পাঠের তৈফিক দান করুন এবং ইসলামী বিধিবিধান গুলো ভালোভাবে পালন করার শক্তি দান করুক আমিন। ঈমানের আলোয় আলোকিত হোক সমগ্র মুসলিম হৃদয় !

পোস্ট ট্যাগঃ

সাইয়েদুল ইস্তেগফার দোয়া বাংলা উচ্চারণ
সাইয়েদুল ইস্তেগফার বাংলা উচ্চারণ অর্থ সহ দেয়া হলো।
সাইয়েদুল ইস্তেগফার তওবা
সাইয়েদুল ইস্তেগফার অডিও
সাইয়েদুল ইস্তেগফার আরবি ও বাংলা
সাইয়েদুল ইস্তেগফার বাংলা উচ্চারণ সহ
সাইয়েদুল ইস্তেগফার বাংলা উচ্চারণ সহ pdf
সাইদুল ইস্তেগফার শুনতে চাই
সাইয়েদুল ইস্তেগফার এর দোয়া
সাইয়েদুল ইস্তেগফার দোয়া ডাউনলোড
সাইয়েদুল ইস্তেগফার তেলাওয়াত
সাইয়েদুল ইস্তেগফার ফজিলত

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url